Advertisement
১৯ মে ২০২৪
ICMR Kolkata Recruitment 2024

কলকাতার সরকারি হাসপাতালে কাজের সুযোগ, আইসিএমআর অধীনস্থ সংস্থায় চলছে নিয়োগ

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ম্যালেরিয়া রিসার্চ এবং কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজের তরফে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি প্রকাশিত একটি নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওই পদে নিযুক্তরা প্রতি মাসে ৬৭ হাজার টাকা বেতন হিসাবে পাবেন।

Calcutta National Medical College and Hospital.

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪৪
Share: Save:

কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে চুক্তির ভিত্তিতে চার মাসের জন্য একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পের নাম, ‘স্টাডিজ় অন মলিকিউলার সার্ভেইলেন্স অ্যান্ড শর্ট কোর্স, হাই ডোজ প্রিমাকোয়াইন’।

উল্লিখিত পদে মোট দু’জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তাঁদের ন্যাশনাল ইনস্টিটিউট অফ ম্যালেরিয়া রিসার্চ এবং ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়োগ করা হবে। প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট পদে আবেদনকারীদের জীবন বিজ্ঞান, বায়োকেমিস্ট্রি, বায়োইনফরমেটিক্স, বায়োটেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি এবং পিএইচডি থাকা প্রয়োজন। প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে জীবন বিজ্ঞানে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের নিয়োগ করা হবে।

প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট পদে অনূর্ধ্ব ৪০ বছর এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে অনূর্ধ্ব ৩৮ বছর বয়সিদের নিয়োগ করা হবে। তাঁদের ২৮ থেকে ৬৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। পদপ্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

২২ ফেব্রুয়ারি উল্লিখিত পদে ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউয়ের জন্য আগ্রহীদের সকাল ১০টা থেকে নাম নথিভুক্ত করে নিতে হবে। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ম্যালেরিয়া রিসার্চ এবং ন্যাশনাল মেডিক্যাল কলেজে তাঁদের সমস্ত নথি নিয়ে নির্দিষ্ট সময়ে উপস্থিত হতে হবে। ওই দিনই উল্লিখিত পদে নিয়োগের প্রক্রিয়া সম্পন্ন করা হবে। এই বিষয়ে আরও জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Calcutta National Medical College WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE