Advertisement
০১ মে ২০২৪
WBSEDCL Recruitment 2024

রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

সংস্থার তরফে সংশ্লিষ্ট বিষয়ে সবিস্তার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নির্দিষ্ট সময়ের চুক্তির ভিত্তিতে বিভিন্ন স্পেশাল অফিসার-সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে।

WBSEDCL.

বিদ্যুৎ ভবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২২
Share: Save:

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায় কর্মী নিয়োগ। এই মর্মে সংস্থার তরফে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, চুক্তির ভিত্তিতে বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। ২ ফেব্রুয়ারি থেকে নিয়োগের আবেদনের প্রক্রিয়াও শুরু হয়েছে। কী ভাবে আবেদন করবেন, কত তারিখ পর্যন্ত আবেদন করা যাবে, সেই সমস্ত রইল বিশদে।

সংস্থার তরফে ডেপুটি চিফ সেক্রেটারি অফিসার, স্পেশাল অফিসার, সিকিউরিটি অফিসার, চিফ ল্যান্ড অফিসার, স্পেশাল অফিসার (ল্যান্ড), সিনিয়র প্রাইভেট সেক্রেটারি পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে রাজ্য সরকারের অধীনে পূর্বে অতিরিক্ত পুলিশ সুপারিন্টেন্ডেন্ট, অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশ, অ্যাসিস্ট্যান্ট কমান্ড্যান্ট কিংবা সমতুল্য পদে অবসর গ্রহণ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

পাশাপাশি, পদের নিরিখে ল্যান্ড ডিপার্টমেন্ট অফিসার, স্টেনোগ্রাফার পদে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদেরও উল্লিখিত পদে কাজের সুযোগ দেওয়া হবে। তবে সংশ্লিষ্ট পদে কাজ করতে আগ্রহীদের বয়স ৬২ বছরের নিচে হতে হবে। পদের নিরিখে পার্সোনাল ইন্টারভিউ, স্কিল টেস্টের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

উল্লিখিত পদে নিযুক্তদের বিদ্যুৎ ভবন-সহ রাজ্যের বিভিন্ন জেলার দফতরে কাজ করতে হবে। আগ্রহীদের আবেদনের জন্য প্রকাশিত বিজ্ঞপ্তিতে নির্ধারিত ফরম্যাটটি দেখে নিতে হবে। সেই অনুযায়ী, সমস্ত প্রয়োজনীয় নথি-সহ আবেদনপত্রটি ইমেল মারফত জমা দিতে। আবেদনপত্র পাঠানোর শেষ দিন আগামী ১২ ফেব্রুয়ারি। সংশ্লিষ্ট পদে নিয়োগের শর্তাবলি দেখার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job Alert Contractual Employment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE