Advertisement
১৭ মে ২০২৪
IACS Recruitment 2024

যাদবপুরের আইএসিএসে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানে নিযুক্ত ব্যক্তিকে ৫৮,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। এই মর্মে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে দ্রুত আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে।

Indian Association For the Cultivation of Science.

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৪
Share: Save:

পদার্থবিদ্যায় পিএইচডি করেছেন, এমন প্রার্থী পাবেন কাজের সুযোগ। ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স, যাদবপুরে এমন ব্যক্তিকে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ করা হবে। সম্প্রতি এই মর্মে একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। এই শিক্ষা প্রতিষ্ঠানের স্কুল অফ ফিজিক্যাল সায়েন্সেসের একটি গবেষণা প্রকল্পের জন্য ওই পদে কর্মী প্রয়োজন।

প্রকল্পটির নাম— ‘পার্টিকল ফিজিক্স ফেনোমেনোলজি অ্যান্ড অ্যাস্ট্রো-পার্টিকল ফিজিক্স’। নিযুক্ত ব্যক্তিকে ওই প্রকল্পে কাজের জন্য নিয়োগ করা হবে।

কারা আবেদন করতে পারবেন?

পদার্থবিদ্যায় স্নাতকোত্তর ডিগ্রি এবং পিএইচডি রয়েছে, এমন প্রার্থীরা রিসার্চ অ্যাসোসিয়েট পদের জন্য আবেদন করতে পারবেন। তবে, আবেদনকারীদের পার্টিকল ফিজিক্স ফেনোমেনোলজি কিংবা অ্যাস্ট্রো-পার্টিকল ফিজিক্স নিয়ে পূর্বে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

কী ভাবে নিয়োগ হবে?

এই পদে দু’বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। কাজের নিরিখে পরবর্তী কালে পদের মেয়াদ বৃদ্ধি হলেও হতে পারে।

বেতন:

প্রার্থীর অভিজ্ঞতা এবং মেধাগত যোগ্যতার ভিত্তিতে প্রতি মাসে ৫৮,০০০ টাকা পর্যন্ত বৃত্তি হিসাবে দেওয়া হবে।

ইমেল মারফত ২২ ফেব্রুয়ারির মধ্যে জীবনপঞ্জি-সহ আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনকারীদের অনলাইনে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IACS Kolkata Kolkata Job Alert WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE