Advertisement
২২ মে ২০২৪
NFL Recruitment 2023

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টদের জন্য কাজের সুযোগ, আবেদনের শেষ দিন কবে?

ন্যাশনাল ফার্টিলাইজ়ার্স লিমিটেডে ম্যানেজমেন্ট ট্রেনি হিসাবে ১৮ থেকে ২৭ বছর বয়সিদের নিয়োগ করা হবে। এই কেন্দ্রীয় সংস্থায় স্নাতকদের জন্য কাজের সুযোগ রয়েছে।

National Fertilizers Limited.

ন্যাশনাল ফার্টিলাইজ়ার্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৪:৫৯
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল ফার্টিলাইজ়ার্স লিমিটেড কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার তরফে বিজ্ঞপ্তির মাধ্যমে উল্লিখিত বিষয়ে বিস্তারিত জানানো হয়েছে। সংস্থার তরফে ম্যানেজমেন্ট ট্রেনি পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৭৪টি।

মার্কেটিং, ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্ট এবং ল বিভাগের জন্য ম্যানেজমেন্ট ট্রেনি প্রয়োজন। উল্লিখিত বিভাগে আইন, বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন, ফিনান্স, ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট, বিজ়নেস মার্কেটিং, রুরাল ম্যানেজমেন্ট, এগ্রিকালচার বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তবে ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্ট বিভাগের নিয়োগের ক্ষেত্রে চার্টাড অ্যাকাউন্ট্যান্টদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে, সব ক্ষেত্রেই স্নাতকোত্তর স্তরে অন্তত ৬০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন।

১৮ থেকে ২৭ বছর বয়সি ব্যক্তিদের ম্যানেজমেন্ট ট্রেনি হিসাবে নিয়োগ করা হবে। প্রশিক্ষণ শেষ হওয়ার পর স্থায়ী পদে চাকরির সুযোগ থাকছে। তবে স্থায়ী পদে কাজের জন্য অন্তত ১ বছরের জন্য বাছাই করা প্রার্থীদের প্রশিক্ষণ নিতে হবে। প্রশিক্ষণ চলাকালীন ৪০,০০০ টাকা ভাতা হিসাবে দেওয়া হবে।

প্রার্থীকে ন্যাশনাল ফার্টিলাইজ়ার্স লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন জমা দিতে হবে। ৭০০ টাকা আবেদনমূল্য জমা দিয়ে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের জন্য ২ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত অনলাইন পোর্টাল চালু রাখা হবে। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং অন্যান্য শর্তাবলি জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE