Advertisement
১৮ মে ২০২৪
BHU Recruitment 2023

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেবে, কোন বিভাগের জন্য?

‘ইকোনমেট্রিক স্টাডি অফ দ্য রিলিজিয়াস স্কাল্পচার ইন দ্য মিউজ়িয়াম অফ উত্তর প্রদেশ অ্যান্ড বিহার’ প্রজেক্টে কাজ করতে হবে।

Banaras Hindu University

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪২
Share: Save:

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। প্রতিষ্ঠানের এআইএইচসি এবং আরকিয়োলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। ‘ইকোনমেট্রিক স্টাডি অফ দ্য রিলিজিয়াস স্কাল্পচার ইন দ্য মিউজ়িয়াম অফ উত্তর প্রদেশ অ্যান্ড বিহার’ প্রজেক্টে কাজ করতে হবে। এক বছরের জন্য এই প্রজেক্টে কাজ করার সুযোগ রয়েছে। তবে প্রয়োজন অনুযায়ী আরও এক বছর বাড়তে পারে মেয়াদ। প্রতি মাসে ১০ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগে স্নাতক হওয়া দরকার। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩০ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE