Advertisement
১৬ মে ২০২৪
BECIL Recruitment 2024

বেসিলে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে সব ক’টি পদে। আবেদনের সময় যদি কোনও রকম সমস্যা হয়, তা হলে বিজ্ঞপ্তিতে দেওয়া মেলে যোগাযোগ করা যেতে পারে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৬:৪৮
Share: Save:

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে কেন্দ্রীয় সরকারের অধীনস্থ এই সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

হেড (আইটি), সিনিয়র কনসালট্যান্ট (হার্ডওয়্যার ও সফটওয়্যার), সিস্টেম অ্যানালিস্ট (হার্ডওয়্যার ও সফটওয়্যার), ক্লিনিক্যাল ইনফরমেটিক্স স্পেশালিষ্ট, ডেক্সটপ সাপোর্ট ইঞ্জিনিয়ার, অ্যাসেট কাম ভেন্ডর কোঅর্ডিনেটর, আইটি হেলপ ডেস্ক কোঅর্ডিনেটর, প্রোগ্রামার, ডেটাবেসড অ্যাডমিন, ডেটা অ্যানালিস্ট, ওয়েব ডিজ়াইনার, কম্পিউটার হার্ডওয়্যার মেরামত ও রক্ষণাবেক্ষণ এবং নেটওয়ার্কিং সহকারী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১৫টি। আইটি হেডের প্রতি মাসে বেতন হবে ২ লক্ষ টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স বিষয়ে মাস্টার অফ টেকনোলজি অথবা মাস্টার অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকা দরকার। সংশ্লিষ্ট বিভাগে নূন্যতম ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাকি পদ অনুযায়ী বেতন প্রতি মাসে ২২ হাজার টাকা থেকে ১লক্ষ টাকা পর্যন্ত ধার্য করা হয়েছে। অন্য পদগুলিতে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে যেতে হবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের সময় যদি কোনও রকম সমস্যা হয়, তা হলে বিজ্ঞপ্তিতে দেওয়া মেলে যোগাযোগ করা যেতে পারে। ৭ ফেব্রুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। এর পর পরীক্ষা বা ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের বেসিল-এর তরফে মেল অথবা ফোন করে জানানো হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Jobs 2024 Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE