Advertisement
০৭ মে ২০২৪
BMC Recruitment 2023

বিধাননগর পুরনিগমে কর্মখালি, কোন বিভাগে চলছে নিয়োগ?

একটি বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। প্রতি মাসে ৪০,০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

Bidhannagar Municipal Corporation.

বিধাননগর পৌরনিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৬:০৭
Share: Save:

বিধাননগর পুরনিগমে কর্মখালি। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ইলেকট্রিক্যাল বিভাগে এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। মাসিক বেতন ৪০,০০০ টাকা। শূন্যপদ একটি।

এই পদে রাজ্য কিংবা কেন্দ্রীয় সরকারি দফতর অথবা সরকার অধীনস্থ সংস্থা থেকে অবসর গ্রহণ করেছেন, এমন কর্মীদের নিয়োগ করা হবে। বিধাননগর পুরনিগমের তরফে মাত্র এক জনের জন্যই শূন্যপদ বরাদ্দ করা হয়েছে। ১ জানুয়ারি, ২০২৪ অনুযায়ী, প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে।

উল্লিখিত পদে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীর যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাই আলাদা করে আবেদনপত্র জমা দেওয়ার প্রয়োজন নেই। তবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত দিনে পদপ্রার্থীদের জীবনপঞ্জি, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র এবং বেতনের রসিদের মতো গুরুত্বপূর্ণ নথিগুলি সঙ্গে নিয়ে পৌরভবনে উপস্থিত থাকতে হবে।

মোট এক বছরের জন্য এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের ২৮ ডিসেম্বর বেলা ১২টার আগে ইন্টারভিউয়ে অংশগ্রহণ করার জন্য উপস্থিত থাকতে হবে। ওই দিন পদপ্রার্থীদের তথ্য যাচাই করে নেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিষয় জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE