Advertisement
১৭ মে ২০২৪
ICMR-NCDIR Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থার একাধিক গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অধীনস্থ সংস্থার তরফে উল্লিখিত প্রকল্পের জন্য বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন হিসাবে ৩৫,০০০-১, ০০,০০০ টাকা আয় করার সুযোগ রয়েছে।

National Centre for Disease Informatics and Research.

ন্যাশনাল সেন্টার ফর ডিজ়িজ ইনফরমেটিক্স অ্যান্ড রিসার্চ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৬:৩০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিদের ন্যাশনাল সেন্টার ফর ডিজ়িজ ইনফরমেটিক্স অ্যান্ড রিসার্চের একাধিক গবেষণা প্রকল্পের জন্য নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১৪টি।

প্রতিষ্ঠানের একাধিক গবেষণা প্রকল্পের জন্য কনসালট্যান্ট, প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট, প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। চাহিদার ভিত্তিতে রাশিবিজ্ঞান, বায়োস্ট্যাটিস্টিক্স, কম্পিউটার অ্যাপ্লিকেশন, কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি, এপিডেমিওলজি, পাবলিক হেলথ—বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

এ ছাড়াও ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস), ডক্টর অফ মেডিসিন (এমডি) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের সংশ্লিষ্ট পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। নিযুক্তদের প্রতি মাসে ৩৫,৫৬০ টাকা থেকে শুরু করে ১,০১,৬০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। ১৯ ডিসেম্বর এবং ২১ ডিসেম্বর বেলা ৯টা থেকে ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে। নির্ধারিত দিনেই জীবনপঞ্জি-সহ সমস্ত নথি জমা দিয়ে নাম নথিভুক্ত করতে হবে। এর জন্য আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য সংশ্লিষ্ট পদে কর্মী বাছাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE