Advertisement
১৭ মে ২০২৪
WBMSCL Recruitment 2023

রাজ্যের মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশনে কর্মী নিয়োগ, স্নাতকদের জন্য কাজের সুযোগ

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী, স্টেট ইনফ্রাস্ট্রাকচার কনসালট্যান্ট (ইলেকট্রিক্যাল) পদে কর্মী প্রয়োজন। এই পদের জন্য অনূর্ধ্ব ৬২ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

Job seeker.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৩:৪৩
Share: Save:

রাজ্য সরকারি দফতরে কাজের সুযোগ। এই মর্মে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের ইলেকট্রিক্যাল বিভাগের জন্য স্টেট ইনফ্রাস্ট্রাকচার কনসালট্যান্ট প্রয়োজন। অনূর্ধ্ব ৬২ বছর বয়সিদের আবেদন উল্লিখত পদের জন্য গ্রহণ করা হবে।

এই পদে আবেদনকারীদের ইঞ্জিনিয়ারিং এবং টেকনোলজিক্যাল শাখায় ইলেকট্রিক্যাল বিষয়ে স্নাতক হতে হবে। তাঁদের অন্তত ১০ বছর এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ারিং বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। রাজ্য সরকারি দফতর কিংবা সরকার অধীনস্থ সংস্থা থেকে ওই বিভাগের কর্মী হিসাবে অবসর গ্রহণ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে।

প্রার্থীদের হেল্‌থ কিংবা মেডিক্যাল বিভাগে পূর্বে কাজের অভিজ্ঞতা থাকলে ভাল। একটি মাত্র পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। প্রতি মাসে মোট ৬৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। অনলাইনে প্রার্থীরা আবেদনপত্র জমা দিতে পারবেন। ১৮ ডিসেম্বর থেকে আবেদন গ্রহণের প্রক্রিয়া শুরু হবে।

ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে সরাসরি আবেদনপত্র জমা দেওয়া যাবে। আবেদনপত্রের জন্য আলাদা করে আবেদনমূল্য দিতে হবে না। তবে অনলাইনে নাম নথিভুক্ত করার পর যে সমস্ত তথ্য প্রার্থীদের দেওয়া হবে, তা সংরক্ষিত করে রাখার নির্দেশ দেওয়া হচ্ছে। বাছাই করা প্রার্থীদের ওই নথি ইন্টারভিউয়ের সময় সঙ্গে রাখতে হবে। ২ জানুয়ারি পর্যন্ত আবেদনপত্র জমা নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE