Advertisement
০৯ মে ২০২৪
WB Health Recruitment 2023

কলকাতার মেডিক্যাল কলেজে কর্মখালি, কোন বিভাগে চলছে নিয়োগ?

এক বছরের চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ছ’টি। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

Calcutta National Medical College and Hospital.

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৫
Share: Save:

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে কাজের সুযোগ। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই প্রতিষ্ঠানের প্যাভলভ হাসপাতালের জন্য সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার পদে অভিজ্ঞদের আবেদন গ্রহণ করা হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়সিরা এই পদের জন্য আবেদন পেশ করতে পারবেন। নিযুক্তদের প্রতি মাসে ৩০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

সোশ্যাল ওয়ার্ক বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের আবেদন সংশ্লিষ্ট পদের জন্য গ্রহণ করা হবে। এ ছাড়াও দু’বছরের সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কে এমফিল করেছেন, তাঁরাও আবেদন জানাতে পারবেন। তবে উভয় ক্ষেত্রেই আবেদনকারীদের এই রাজ্যের স্থায়ী বাসিন্দা হিসাবে প্রমাণ পেশ করতে হবে। মোট শূন্যপদ ছ’টি।

আবেদনকারীদের মেধা যাচাই করার জন্য ইন্টারভিউ নেওয়া হবে। পূর্বে সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রার্থীদের স্নাতক এবং স্নাতকোত্তর পর্বে প্রাপ্ত নম্বরও নিয়োগ প্রক্রিয়ার ক্ষেত্রে যোগ্যতার মাপকাঠি হিসাবে ব্যবহার করা হবে।

এই পদের জন্য ডাকযোগে আবেদনপত্র গ্রহণ করা হবে। ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজের ঠিকানায় জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্রের সঙ্গে ওই আবেদনপত্র পাঠাতে হবে। এই মর্মে আবেদনকারীদের ৩০ ডিসেম্বরের মধ্যে সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE