Advertisement
১৭ মে ২০২৪
Nadia Govt Jobs 2023

কল্যাণীর সরকারি হাসপাতালে চলছে নিয়োগ, কোন বিভাগে কর্মী প্রয়োজন?

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে অনূর্ধ্ব ৬০ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে।

College of Medicine and JNM Hospital, Kalyani, Nadia.

কলেজ অফ মেডিসিন অ্যান্ড জেএনএম হাসপাতাল, কল্যাণী, নদিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৬:০১
Share: Save:

রাজ্যের সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। নদিয়ার কলেজ অফ মেডিসিন অ্যান্ড জেএনএম হাসপাতালের তরফে ওই পদে কর্মখালি রয়েছে।

প্রসঙ্গত, দ্য ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেল্‌থ সায়েন্সেস অনুমোদিত এই প্রতিষ্ঠানটিতে ওই পদে এক জনকেই নিয়োগ করা হবে। পদপ্রার্থীদের মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে স্নাতক কিংবা স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন হতে হবে। এ ছাড়াও ওই বিষয়ে ডিপ্লোমা অর্জন করেছেন, এমন প্রার্থীদেরও আবেদন গ্রহণ করা হবে।

তবে, উভয় ক্ষেত্রেই দু’বছর রাজ্য সরকারি কিংবা কেন্দ্রীয় প্রতিষ্ঠানে কাজ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। ইন্টার্নশিপের কাজকে অভিজ্ঞতা হিসাবে গ্রহণ করা হবে না। আবেদনকারীদের ডেটা এন্ট্রি, রিপোর্টিং, অ্যানালিসিসের মতো কাজে দক্ষ হতে হবে। ১ জানুয়ারি, ২০২৪ অনুযায়ী, পদপ্রার্থীদের বয়স হতে হবে ৬০ বছরের মধ্যে।

নিযুক্ত ব্যক্তিকে মাসে ২১,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। লিখিত পরীক্ষা, ইন্টারভিউ এবং কম্পিউটার টেস্টের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ১৪ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত প্রতিষ্ঠানের ঠিকানায় ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কর্মজীবনের প্রমাণপত্র এবং অন্যান্য নথি পাঠাতে হবে। কবে লিখিত পরীক্ষা নেওয়া হবে, সেই বিষয়ে তথ্য জেনে নিতে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE