Advertisement
১৯ মে ২০২৪
Braithwaite Recruitment 2023

ভারতীয় রেলের অধীনস্থ সংস্থার কলকাতা দফতরে কর্মখালি, কী ভাবে আবেদন করবেন?

ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)-এর তরফে অপারেশন বিভাগে এগজ়িকিউটিভ ডিরেক্টর পদে নিয়োগ করা হবে। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ৬০ শতাংশের বেশি নম্বর পেয়েছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে।

Braithwaite and Co. Limited office.

ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল), কলকাতা। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৫:৪০
Share: Save:

ভারতীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ। এই মর্মে ব্রেথওয়েট অ্যান্ড কোম্পানি লিমিটেড (বিসিএল)-এর তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, মেকানিক্যাল শাখায় স্নাতকোত্তরদের নিয়োগ করা হবে। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকা বাঞ্ছনীয়।

নিযুক্ত প্রার্থীদের প্রতিষ্ঠানের ম্যানুফ্যাক্চারিং ইউনিটে কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে উল্লিখিত বিভাগে কর্মী নিয়োগ করা হবে। স্নাতকোত্তর ইঞ্জিনিয়ারদের ২৫ বছর পেশাদার ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। অনূর্ধ্ব ৫৫ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। নিযুক্তদের মাসে ১,২০,০০০ থেকে ২,৮০,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে নথি জমা দিয়ে আবেদন করতে হবে। তাঁদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে ‘জব ওপেনিং’ বিভাগে যেতে হবে। সেখানে উল্লিখিত লিঙ্কে গিয়ে অ্যাপ্লিকেশন ফর্মটি পূরণ করতে হবে। ওই পূরণ করা ফর্মটিকে পিডিএফ ফরম্যাটে সংরক্ষিত করে নিতে হবে। ইমেল মারফত এই পূরণ করা ফর্ম এবং অন্যান্য নথি-সহ সমস্ত শংসাপত্র পাঠাতে হবে।

২৮ অক্টোবর বেলা ৪টের মধ্যে আবেদনের ইমেল পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাঁদের নামে তালিকা ২৯ অক্টোবর প্রকাশিত হবে। প্রার্থীদের সংস্থার কলকাতা কেন্দ্রে ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে। এই সম্পর্কে আরও তথ্য জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE