Advertisement
০৭ মে ২০২৪
WB Health Recruitment 2023

রাজ্যে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে কর্মী নিয়োগ, কারা আবেদন করবেন?

ওয়েস্ট বেঙ্গল হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল এডুকেশন সার্ভিসে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে কর্মী নিয়োগ করা হবে। ওই প্রতিষ্ঠানের হেমাটোলজি বিভাগে ওই পদে কর্মখালি রয়েছে।

Assistant Professor

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৪:০৬
Share: Save:

চুক্তির ভিত্তিতে রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মী নিয়োগ। এই মর্মে ওয়েস্ট বেঙ্গল হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল এডুকেশন সার্ভিসে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে কর্মী প্রয়োজন। প্রতিষ্ঠানের হেমাটোলজি বিভাগে কাজ করতে হবে।

এই পদে ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি থাকা আবশ্যক। এই ডিগ্রির পাশাপাশি, ডেন্টাল, সার্জারি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার মিলবে।

একই সঙ্গে, স্বীকৃত প্রতিষ্ঠানে সিনিয়র রেসিডেন্ট হিসাবে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট পদে ৪৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের ২১০ টাকা অ্যাপ্লিকেশন ফি হিসাবে জমা দিতে হবে। মাসে ৯৩,৫২৪ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। মোট শূন্যপদের সংখ্যা তিন।

আগ্রহীরা অনলাইনে উল্লিখিত পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদনের জন্য অনলাইন পোর্টাল চালু করা হয়েছে। ১০ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত আবেদনের পোর্টাল চালু থাকবে। পোর্টালেই যাবতীয় নথি আপলোড করতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে ওয়েস্ট বেঙ্গল হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE