Advertisement
০৩ মে ২০২৪
WB Govt Jobs 2023

বেলেঘাটার আইডি হাসপাতালে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে ফেসিলিটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Infectious Diseases and BG Hospital, Beliaghata

বেলেঘাটার আইডি হাসপাতাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৩:০২
Share: Save:

রাজ্য সরকারি সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, বেলেঘাটার আইডি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের ফেসিলিটি ম্যানেজার পদে কাজ করতে হবে।

এই পদে অনূর্ধ্ব ৬৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। এক বছরের চুক্তিতে ওই পদে কাজ করতে হবে। আবেদনকারীদের অ্যালোপ্যাথি বিভাগে মেডিক্যাল প্র্যাকটিশনার হিসাবে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সার্ভিস চলাকালীন ভালো প্রদর্শন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

তবে উল্লিখিত পদে অবসরপ্রাপ্ত কর্মীদের নিয়োগ করা হবে। তাঁদের ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি ইন্টারভিউয়ের জন্য বেলেঘাটার আইডি হাসপাতালে উপস্থিত থাকতে হবে। মোট চারটি পদে কর্মী নিয়োগ করা হবে।

উল্লিখিত পদে মাসে ১৪ হাজার টাকা বেতন দেওয়া হবে। ৬ নভেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। আগ্রহীদের ওই দিন ১১টার মধ্যে বেলেঘাটার আইডি হাসপাতালে উপস্থিত থাকতে হবে। তাঁদের জীবনপঞ্জি, সচিত্র পরিচয়পত্র-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে। আর বিশদে জানতে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE