Advertisement
০২ মে ২০২৪
BECIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা বেসিলের তরফে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে ডায়েটিশিয়ান নিয়োগ

নিযুক্ত ব্যক্তির মাসিক বেতনের পরিমাণ হবে ২৪,০০০ টাকা।

Chittaranjan National Cancer Institute

চিত্তরঞ্জন ন্যশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৮:২১
Share: Save:

কেন্দ্রের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অধীনস্থ সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল) কলকাতার চিত্তরঞ্জন ন্যশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ কর্মী নিয়োগ করবে। সেই মর্মে সম্প্রতি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বেসিলের তরফে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

বেসিলের তরফে চিত্তরঞ্জন ন্যশনাল ক্যানসার ইনস্টিটিউটে নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট জুনিয়র ডায়েটিশিয়ান পদে। শূন্যপদ রয়েছে একটি। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতনের পরিমাণ হবে ২৪,০০০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের নিউট্রিশন বা পুষ্টিবিদ্যায় এমএসসি থাকতে হবে। এর পর ন্যূনতম এক বছর অন্তত পক্ষে ২০০ বেডের একটি ক্যানসার হাসপাতালে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। স্থানীয় বাসিন্দা এবং একই বিভাগে বা সমগোত্রীয় বিভাগে বর্তমানে কর্মরতদের এই পদে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

কোম্পানির সিদ্ধান্ত অনুযায়ী এই পদে প্রার্থীদের স্কিল টেস্ট/ ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আগ্রহীরা বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে পারবেন। আবেদনের জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটাগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩০ অগস্ট। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বেসিল-এর ওয়েবসাইট দেখতে হবে আগ্রহীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE