Advertisement
০২ মে ২০২৪
IIEST Shibpur Recruitment 2023

আইআইইএসটি শিবপুরে কেন্দ্রীয় গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

এই পদে নিযুক্ত ব্যক্তির মাসিক পারিশ্রমিকের পরিমাণ হবে ৩০,০০০ টাকা। এ ছাড়াও মিলবে বাড়িভাড়া বাবদ ভাতা।

IIEST Shibpur

আইআইইএসটি শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৭:৪৬
Share: Save:

ইঞ্জিনিয়ারদের জন্য কাজের সুযোগ শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে। প্রতিষ্ঠানের একটি কেন্দ্রীয় সরকারি গবেষণা প্রকল্পে প্রার্থী নিয়োগ করা হবে। বৃহস্পতিবার সেই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। আগ্রহীদের এর জন্য অনলাইনেই আবেদন জানাতে হবে। এর পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

প্রতিষ্ঠানের গবেষণা প্রকল্পে নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রতিষ্ঠানের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের একটি গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগ। প্রার্থীদের বয়স ৩২ বছরের মধ্যে হলেই এই পদে আবেদন জানানো যাবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। এই পদে নিযুক্ত ব্যক্তির মাসিক পারিশ্রমিকের পরিমাণ হবে ৩০,০০০ টাকা। এ ছাড়াও মিলবে বাড়িভাড়া বাবদ ভাতা।

যে গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগ, সেটির নাম— ‘পারফরম্যান্স ইভ্যালুয়েশন অফ সেল ফিলড কংক্রিট, রোলার কমপ্যাক্টেড সিমেন্ট কংক্রিট অ্যান্ড প্যানেল্ড কংক্রিট রোডস’। প্রজেক্টটি কেন্দ্রের ন্যাশনাল রুরাল ইনফ্রাসট্রাকচার ডেভেলপমেন্ট এজেন্সি (এনআরআইডিএ)-এর আর্থিক সহায়তায় পরিচালিত হবে।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক হতে হবে। প্রার্থীদের ট্রান্সপোর্টেশন ইঞ্জিনিয়ারিংয়ে এমই/ এমটেক ডিগ্রি এবং পেভমেন্ট কন্ডিশন ডেটা সংগ্রহের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের জীবনপঞ্জি এবং অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৭ সেপ্টেম্বর। নিয়োগের ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে বাছাই প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। এই নিয়োগের বিষয়ে অন্যান্য তথ্য বিশদ জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE