Advertisement
০৮ মে ২০২৪
TISS Mumbai Recruitment 2023

মুম্বাইয়ের টাটা ইন্সটিটিউট অফ সোশ্যাল সায়েন্সেসে চাকরির সুযোগ, রয়েছে ৪১টি শূন্যপদ

পদ ভেদে, আবেদনের জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৭ বছরের মধ্যে। পদ অনুযায়ী নিযুক্তদের বেতনক্রমও হবে ভিন্ন।

 টাটা ইন্সটিটিউট অফ সোশ্যাল সায়েন্সেস।

টাটা ইন্সটিটিউট অফ সোশ্যাল সায়েন্সেস। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৭:৩৪
Share: Save:

মুম্বাইয়ের টাটা ইন্সটিটিউট অফ সোশ্যাল সায়েন্সেস (টিস)-এ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিভিন্ন পদে একাধিক কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে রেজিস্ট্রার, ডেপুটি লাইব্রেরিয়ান, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পাবলিকেশনস, সিস্টেম অ্যানালিস্ট কাম প্রোগ্রামার, হেলথ অফিসার, ফিল্ড ওয়ার্ক কোঅর্ডিনেটর, সেকশন অফিসার, সেকশন অফিসার (সিকিউরিটি), প্রোগ্রামার, হর্টিকালচারিস্ট, সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, স্টেনোগ্রাফার গ্রেড ২, সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার, সোশ্যাল ওয়ার্কার (স্পেশালাইজেশান ইন কাউন্সেলিং মেন্টাল হেলথ), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, স্টেনোগ্রাফার গ্রেড ৩, লোয়ার ডিভিশন ক্লার্ক, ডেটা এন্ট্রি অপারেটর, টেলিফোন অপারেটর এবং প্রজেক্ট সাউন্ড অপারেটর কাম ইলেকট্রিশিয়ান পদে। মোট শূন্যপদ ৪১টি। পদ ভেদে, আবেদনের জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৭ বছরের মধ্যে। পদ অনুযায়ী নিযুক্তদের বেতনক্রমও হবে ভিন্ন। সমস্ত পদেই নিযুক্তদের সপ্তম বেতন কমিশন অনুযায়ী মাসিক বেতনক্রম ধার্য করা হবে।

প্রতিটি পদে নিয়োগের জন্য রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে গিয়ে দেখা যাবে।

প্রতিটি পদের জন্য আলাদা ভাবে আবেদনপত্র জমা দিতে হবে। আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। অসংরক্ষিত, ওবিসি এবং অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া শ্রেণিভুক্তদের ১০০০ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৬ জুন। পদগুলির জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং নিয়োগের অন্যান্য শর্তাবলি আরও বিশদে জানা যাবে প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE