Advertisement
০৩ মে ২০২৪
National Jute Board Recruitment

ন্যাশনাল জুট বোর্ডে চাকরির সুযোগ, মাসিক ৬০ হাজার টাকা বেতনে হবে নিয়োগ

পেশাদারি অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিরাই এই পদে আবেদন করতে পারবেন। আবেদন জানানো যাবে অনলাইন এবং অফলাইনে।

ন্যাশনাল জুট বোর্ড।

ন্যাশনাল জুট বোর্ড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৬:৪৭
Share: Save:

কেন্দ্রীয় বস্ত্রবয়ন মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল জুট বোর্ডে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। পেশাদারি অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিরাই এই পদে আবেদন করতে পারবেন। আবেদন জানানো যাবে অনলাইন এবং অফলাইনে।

সংস্থায় কনসালট্যান্ট (ফিনান্স) পদে এক জনকে নিয়োগ করা হবে। যাঁদের বয়স ৬৩ বছরের মধ্যে তাঁরা আবেদন করতে পারবেন এই পদে। প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ প্রতি বছর বাড়তে পারে। তবে যদি বয়স ৬৫ বছর হয়ে যায়, তাহলে আর কাজের মেয়াদ বাড়ানো হবে না। প্রার্থীকে অব্যাহতি দিতে হবে এই পদ থেকে। মাসিক ৬০,০০০ টাকা বেতন পাবেন নিযুক্ত ব্যক্তি।

আবেদনের জন্য প্রার্থীদের স্যাস কোয়ালিফায়েড হতে হবে অথবা পাশ করতে হবে আইসিডাব্লিউএ বা আইসিএ কোর্স। প্রার্থীদের এমকম ডিগ্রি/ ফিনান্সে এমবিএ বা সমতুল যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন। একইসঙ্গে অ্যাকাউন্ট অথবা অডিটের কাজের ১৫ বছরের বেশি অভিজ্ঞতা থাকাও জরুরি।

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাটে আবেদন জানাতে হবে। এর পর আবেদনপত্র পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যেতে পারে সংস্থার ইমেল আইডিতেও। এই বিষয়ে আগ্রহীরা আরও বিশদে জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE