Advertisement
১৮ মে ২০২৪
Govt Job Recruitment 2023

সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাবট্রপিকাল হর্টিকালচারে কর্মখালি, কোন পদে নিয়োগ?

আইসিএআর-সিআইএসএইচের মালদহের আঞ্চলিক গবেষণা কেন্দ্রে নিয়োগ হবে এই দু’টি পদে।

CISH

সিআইএসএইচ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৯
Share: Save:

ইন্ডিয়ান কাউন্সিল ফর এগ্রিকালচার রিসার্চ (আইসিএআর) অধীনস্থ সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সাবট্রপিকাল হর্টিকালচার (সিআইএসএইচ) রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে তাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ইয়ং প্রফেশন্যাল এবং প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। আইসিএআর-সিআইএসএইচের মালদহের আঞ্চলিক গবেষণা কেন্দ্রে নিয়োগ হবে এই দু’টি পদে। প্রতিষ্ঠানের হিসেবনিকেশের কাজে ইয়ং প্রফেশন্যাল নেওয়া হবে। প্রতি মাসে ২৫ হাজার টাকা করে দেওয়া হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ কমার্স/ ব্যাচেলর অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ডিগ্রি থাকতে হবে। বিশেষ প্রজেক্টে কাজ করতে হবে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্টকে। প্রতি মাসে ১৫ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফুড অ্যান্ড নিউট্রিশন বা হোম সায়েন্সে ব্যাচেলর অফ সায়েন্স/ ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ২১ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ১৩ সেপ্টেম্বর হবে ইন্টারভিউ। ওই দিন সকাল ১০টার মধ্যে প্রার্থীদের পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিআইএসএইচের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE