Advertisement
২০ মে ২০২৪
CNCI Recruitment 2023

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মখালি, কোন পদে নিয়োগ?

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার।

CNCI

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৬:৩৫
Share: Save:

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

এন্ডোস্কোপি টেকনিশিয়ান পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। শূন্যপদ রয়েছে একটি। সফল ব্যক্তিকে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা। কাজের মেয়াদ হবে এক বছরের জন্য। তবে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অপারেশন থিয়েটর টেকনোলজি/ নার্সিং/ মেডিক্যাল ল্যাব টেকনোলজি/ ফিজিশিয়ান অ্যাসিস্ট্যান্ট, ব্যাচেলর অফ প্যারা মেডিসিন/ প্যারা মেডিক্যাল টেকনোলজিতে বিএসসি ডিগ্রি থাকা দরকার। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকা দরকার। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখেত পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে, ইন্টারভিউতে বসার আগে নিয়োগের বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা প্রয়োজন। তার জন্য প্রার্থীকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য আবেদন মূল্য জমা দেওয়া দরকার। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখা দরকার। ১৮ অগস্ট বিকেল ৪টে থেকে শুরু হবে ইন্টারভিউ।

এই বিষয় বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE