Advertisement
১৮ মে ২০২৪
CNCI Recruitment 2023

সিএনসিআই-তে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে এক বছরের জন্য কাজের মেয়াদ থাকবে। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

CNCI

সিএনসিআই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৯:০৩
Share: Save:

হাজরার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ রয়েছে কর্মখালি। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে।

মেডিক্যাল ফিজিস্ট পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে প্রতিষ্ঠানের রেডিয়োথেরাপি বিভাগে কাজ করতে হবে এই পদে। প্রথমে এক বছরের জন্য কাজের মেয়াদ থাকবে। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৭৫ হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ফিজিক্সে স্নাতকোত্তর হতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট বিষয়ে সমতুল্য ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

৪ জানুয়ারি সকাল সাড়ে ১১টা থেকে ইন্টারভিউ শুরু হবে। ওই দিন আগ্রহীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে যাওয়া দরকার। তবে, তার আগে আবেদনপত্র সংগ্রহ এবং আবেদনমূল্য জমা দেওয়া দরকার। তার জন্য প্রথমে সিএনসিআই-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। একইসঙ্গে আবেদনমূল্য জমা দেওয়ার তথ্য বিজ্ঞপ্তি থেকেই পাওয়া যাবে। ইন্টারভিউয়ের দিন পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE