Advertisement
১৮ মে ২০২৪
Purba Medinipur Recruitment 2023

পূর্ব মেদিনীপুর জেলায় কাজের সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

পূর্ব মেদিনীপুর জেলা কল্যাণ আধিকারিক কার্যালয়, অনগ্রসর শ্রেণী কল্যাণ ও আদিবাসী উন্নয়নের তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৮:৫৪
Share: Save:

পূর্ব মেদিনীপুর জেলায় রয়েছে চাকরির সুযোগ। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাডিশন্যাল ইন্সপেক্টর পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে মোট ২৫ জনকে নিয়োগ করা হবে। পূর্ব মেদিনীপুর জেলা কল্যাণ আধিকারিক কার্যালয়, অনগ্রসর শ্রেণী কল্যাণ ও আদিবাসী উন্নয়নের তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। প্রতি মাসে ১২ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৪ বছরের মধ্যে হতে হবে। শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ৯ জানুয়ারি ’২৪ হবে ইন্টারভিউ। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রার্থীকে প্রথমে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৬ জানুয়ারি ’২৪।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE