Advertisement
১৬ মে ২০২৪
Coal India Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা কোল ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, নিয়োগ কোন পদে?

নিযুক্ত ব্যক্তিকে অবসরগ্রহণের পূর্ববর্তী পদমর্যাদার উপর নির্ভর করে পারিশ্রমিক দেওয়া হবে। যার পরিমাণ হবে প্রতি মাসে ৭৫,০০০ টাকা থেকে শুরু করে ১,৫০,০০০ টাকা পর্যন্ত। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Coal India Limited

কোল ইন্ডিয়া লিমিটেড (সিআইএল)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৮:০০
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা কোল ইন্ডিয়া লিমিটেড (সিআইএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। সুযোগ পাবেন শুধু মাত্র অবসরপ্রাপ্তরাই। আগ্রহীরা অনলাইন বা অফলাইনে তাঁদের আবেদনপত্র পাঠাতে পারবেন।

সংস্থায় নিয়োগ হবে অ্যাডভাইসর (সোলার) পদে। শূন্যপদ রয়েছে একটি। এই পদে চুক্তির ভিত্তিতে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর সেই মেয়াদ আরও এক বছর বাড়ানো হতে পারে। ইচ্ছুক প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৬৫ বছর হলে তবেই আবেদন জানাতে পারবেন। নিযুক্ত ব্যক্তিকে অবসরগ্রহণের পূর্ববর্তী পদমর্যাদার উপর নির্ভর করে পারিশ্রমিক দেওয়া হবে। যার পরিমাণ হবে প্রতি মাসে ৭৫,০০০ টাকা থেকে শুরু করে ১,৫০,০০০ টাকা পর্যন্ত। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

আবেদনকারীদের অ্যাডিশনাল চিফ ইঞ্জিনিয়ার বা উচ্চতর পদ থেকে অবসরপ্রাপ্ত সরকারি ইঞ্জিনিয়ার হতে হবে। পাশাপাশি শারীরিক সক্ষমতা থাকাও জরুরি।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি মেল আইডিতে পাঠাতে হবে। আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগেও পাঠানো যাবে। আবেদনের শেষ দিন আগামী ৯ ফেব্রুয়ারি। এর পর সংস্থার স্থির করা নিয়োগ-পদ্ধতি মেনে ইন্টারভিউ বা অন্য প্রক্রিয়ার মাধ্যমে এই পদের জন্য যোগ্য প্রার্থী বেছে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE