Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Yantra India Limited Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা যন্ত্র ইন্ডিয়া লিমিটেডে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

প্রার্থীদের বয়স ৬৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন।

যন্ত্র ইন্ডিয়া লিমিটেড।

যন্ত্র ইন্ডিয়া লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৮:০০
Share: Save:

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীনস্থ রাষ্ট্রায়ত্ত সংস্থা যন্ত্র ইন্ডিয়া লিমিটেড (ওয়াইআইএল) কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে হবে আংশিক সময়ের জন্য নিয়োগ করা হবে পেশাদারদের। অফলাইন এবং অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে কনসালট্যান্ট (বাজেটিং) পদে। একটিমাত্র পদেই নিয়োগ হবে। প্রার্থীদের বয়স ৬৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। সংস্থার সদর দফতর বা অন্যান্য শাখায় পোস্টিং দেওয়া হবে নিযুক্তকে। নিযুক্ত ব্যক্তিকে তাঁর শেষ প্রাপ্ত বেতনের থেকে পেনশনের অর্থ বাদ দিয়ে মাসিক বেতন দেওয়া হবে। ১ বছরের জন্য প্রার্থীকে নিয়োগ করা হলেও এই মেয়াদ আরও ১ বছর বাড়তে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক হওয়ার পাশাপাশি কেন্দ্রীয় সরকারি কোনও সংস্থা/ মন্ত্রক/ বিভাগে সমগোত্রীয় পদে ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগের জন্য প্রয়োজনীয় দক্ষতাও থাকতে হবে প্রার্থীদের।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি সংস্থার সদর দফতরের ঠিকানা অথবা নির্দিষ্ট মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। এই বিষয়ে আগ্রহীরা আরও বিস্তারিত জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE