Advertisement
৩০ এপ্রিল ২০২৪
WB Health Recruitment 2023

ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে প্রকাশিত একটি নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী, সংশ্লিষ্ট হাসপাতালে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

Diamond Harbour Government Medical College and Hospital.

ডায়মন্ড হারবার গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৪:১৫
Share: Save:

রাজ্য সরকারের অধীনে কাজের সুযোগ। এই মর্মে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের অধীনস্থ ডায়মন্ড হারবার গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে কর্মী নিয়োগ করা হবে। ওই হাসপাতালে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট হিসাবে কাজ করতে হবে।

আগ্রহীদের ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা আবশ্যক। এ ছাড়া, মনোবিদ্যায় স্নাতকোত্তর ডিগ্রি থাকলেও প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। ২১ থেকে ৪০ বছর বয়সি প্রার্থীরা ইন্টারভিউয়ের জন্য আবেদন করতে পারবেন। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

এ ছাড়াও শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার নিরিখে প্রার্থীদের নিয়োগের বিষয়টি বিবেচনা করে দেখা হবে। আবেদনকারীদের অন্তত এক বছর কোনও স্বীকৃত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। নিযুক্তদের মাসে ৩০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের এক বছরের জন্য নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে ফর্মটি পূরণ করে আনুষঙ্গিক নথির সঙ্গে অনলাইনে আবেদনপত্র জমা করতে হবে। যাবতীয় নথি জমা নেওয়া হবে ৩১ অক্টোবর বিকেল ৪টে পর্যন্ত। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE