Advertisement
০৪ মে ২০২৪
Shyama Prasad Mukherjee Port Recruitment

হলদিয়া ডক কমপ্লেক্সে চাকরির সুযোগ, ইন্টারভিউয়ের মাধ্যমে কোন পদে নিয়োগ হবে?

আবেদনের জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফোন নম্বরে ফোন করে আগামী ৮ জুলাইয়ের আগে রেজিস্টার করতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৯:৩৩
Share: Save:

পূর্বতন কলকাতা পোর্ট ট্রাস্ট তথা শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দরে কর্মী নিয়োগ করা হবে। হলদিয়া ডক কমপ্লেক্সের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। শুক্রবারই সে সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে পোর্ট ট্রাস্টের তরফে। পদগুলিতে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

নিয়োগ হবে জেনারেল মেডিসিনের ভিজিটিং স্পেশালিস্ট, পেডিয়াট্রিক্সের ভিজিটিং স্পেশালিস্ট এবং জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে পাঁচটি। পদগুলি চুক্তিভিত্তিক। হলদিয়ার হাসপাতালে স্পেশালিস্ট পদে প্রাথমিক ভাবে এক বছরের জন্য এবং মেডিক্যাল অফিসার পদে তিন বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তে পারে।

জেনারেল মেডিসিনের স্পেশালিস্ট পদের জন্য প্রার্থীদের এমবিবিএস/ এমডি/ ডিএনবি বা সমতুল যোগ্যতা থাকা জরুরি। পেডিয়াট্রিক্সের স্পেশালিস্ট পদের জন্য প্রয়োজন এমবিবিএস। ডিসিএইচ/ এমডি অথবা ডিএনবি। জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদের জন্য প্রার্থীদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি অর্জনের পর এক বছর কোনও নামী হাসপাতালে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসারদের মাসিক বেতনের পরিমাণ হবে ৯৪,৫০০ টাকা। অন্যদিকে জেনারেল মেডিসিনের স্পেশালিস্ট পদে এবং পেডিয়াট্রিক্সের স্পেশালিস্ট পদে দৈনিক ভিজিটের জন্য মিলবে যথাক্রমে ৭৩৫০ টাকা এবং ৫২৫০ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফোন নম্বরে ফোন করে আগামী ৮ জুলাইয়ের আগে রেজিস্টার করতে হবে। ৮ জুলাই সকাল ১১টা থেকে ১ পর্যন্ত বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের আয়োজন করা হয়েছে। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে দেওয়া প্রোফর্মা অনুযায়ী আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। এই বিষয়ে আগ্রহীরা পোর্ট ট্রাস্টের ওয়েবসাইটে গিয়ে বিস্তারিত জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE