Advertisement
০৪ মে ২০২৪
AUD Recruitment 2024

নয়া দিল্লির অম্বেডকর বিশ্ববিদ্যালয়ে ৬৭ টি শূন্যপদে অধ্যাপনার সুযোগ, রইল বিশদ

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিসট্যান্ট প্রফেসর পদে নিযুক্তদের বেতনক্রম হবে যথাক্রমে ১,৪৪,২০০-২,১৮,২০০ টাকা, ১,৩১,৪০০-২,১০, ৮০০ টাকা এবং ৫৭,৭০০-৯২,৫০০ টাকা।

Dr. B. R. Ambedkar University

ড. বি. আর. অম্বেডকর বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ২০:০০
Share: Save:

নয়া দিল্লির ড. বি. আর. অম্বেডকর বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ রয়েছে। বিশ্ববিদ্যালয়ে একাধিক পদমর্যাদায় কর্মখালি। এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলে বিভিন্ন বিষয় পড়ানোর জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। এর জন্য ইতিমধ্যেই অনলাইন এবং অফলাইনে আগ্রহীদের থেকে আবেদনপত্র জমা নেওয়া শুরু হয়ে গিয়েছে।

বিশ্ববিদ্যালয়ে নিয়োগ হবে প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিসট্যান্ট প্রফেসর পদে। মোট শূন্যপদের সংখ্যা ৬৭। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলে ইতিহাস, মনোবিদ্যা, ইংরেজি-সহ হিউম্যানিটিজ এবং সোশ্যাল সায়েন্সের অন্যান্য বিষয়ের পাশাপাশি অঙ্ক, আইন, ম্যানেজমেন্ট, পারফর্মিং আর্টস, ভোকেশানাল স্টাডিজ়-এর মতো নানা বিষয় পড়াতে হবে নিযুক্তদের। ইউজিসি (বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন) নির্ধারিত নিয়ম মেনেই বিভিন্ন পদে আবেদনের বয়ঃসীমা নির্ধারণ করা হবে। প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিসট্যান্ট প্রফেসর পদে নিযুক্তদের বেতনক্রম হবে যথাক্রমে ১,৪৪,২০০-২,১৮,২০০ টাকা, ১,৩১,৪০০-২,১০, ৮০০ টাকা এবং ৫৭,৭০০-৯২,৫০০ টাকা।

বিভিন্ন বিভাগ এবং বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠিগুলি আলাদা, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০০ টাকা জমা দিতে হবে। আগামী ৩০ এপ্রিল অনলাইনে আবেদনের শেষ দিন। এর পর পূরণ করা আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতে ডাকযোগে পাঠিয়ে দিতে হবে। আগামী ৭ মে নথি পাঠানোর শেষ দিন। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE