Advertisement
১৬ মে ২০২৪
Dr BRAU Srikakulam Recruitment 2023

শ্রীকাকুলামের ডঃ বিআর অম্বেডকর ইউনিভার্সিটিতে অধ্যাপনার সুযোগ, নিয়োগ ৯৫টি শূন্যপদে

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ ফিজ়িক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস পদে নিযুক্তদের বেতনক্রম হবে ১,৪৪,২০০-২,১৮,২০০ টাকা, ১,৩১,৪০০- ২,১৭,১০০ টাকা এবং ৫৭,৭০০-১,৮২,৪০০ টাকা প্রতি মাসে।

Dr. B.R. Ambedkar University

ডঃ বিআর অম্বেডকর ইউনিভার্সিটি, শ্রীকাকুলাম। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৮:০৩
Share: Save:

অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলামের ডঃ বিআর অম্বেডকর ইউনিভার্সিটিতে শিক্ষকতার সুযোগ রয়েছে। বিশ্ববিদ্যালয়ের একাধিক বিভাগে বিভিন্ন পদমর্যাদায় নিয়োগ করা হবে শিক্ষকদের। সেই মর্মে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদগুলিতে সরাসরি নিয়োগ করা হবে প্রার্থীদের। এর জন্য শুরু হয়ে গিয়েছে অনলাইন এবং অফলাইন আবেদন প্রক্রিয়া।

বিশ্ববিদ্যালয়ে নিয়োগ হবে প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং অ্যাকাডেমিক নন ভেকেশন (অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ ফিজ়িক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস) পদে। সব মিলিয়ে শূন্যপদের সংখ্যা ৯৫। সরকারি নিয়ম মেনে এর মধ্যে কিছু শূন্যপদ সংরক্ষিত শ্রেণিভুক্ত প্রার্থীদের জন্য রাখা হবে। পদগুলিতে আবেদন করতে পারবেন ভারতীয় নাগরিক এবং অনাবাসী ভারতীয়রা। ব্যাকলগ এবং রেগুলার— দু’ধরনের শূন্যপদেই নিয়োগ হবে। যে বিভাগগুলিতে নিয়োগ হবে, সেগুলির মধ্যে কেমিস্ট্রি, কমার্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং থেকে শুরু করে ল, সোশ্যাল ওয়ার্ক, ইংলিশের মতো বিভাগ রয়েছে। আবেদনের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ নেই বিজ্ঞপ্তিতে। প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং অ্যাকাডেমিক নন ভেকেশন (অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ ফি‌জ়িক্যাল এডুকেশন অ্যান্ড স্পোর্টস) পদে নিযুক্তদের বেতনক্রম হবে ১,৪৪,২০০-২,১৮,২০০ টাকা, ১,৩১,৪০০- ২,১৭,১০০ টাকা এবং ৫৭,৭০০-১,৮২,৪০০ টাকা প্রতি মাসে।

সমস্ত পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া লিঙ্কে সমস্ত নথি-সহ আবেদনপত্র জমা দিতে হবে। ভারতীয় নাগরিক (সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্ত) এবং অনাবাসী ভারতীয়দের উক্ত পদগুলিতে আবেদনের জন্য পৃথক আবেদনমূল্য ধার্য রয়েছে। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ২০ নভেম্বর। এর পর সমস্ত নথি ডাকযোগে পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও। নথি পাঠানোর শেষ দিন আগামী ২৭ নভেম্বর। এর পর বাছাই প্রার্থীদের এই পদগুলিতে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি জানার জন্য আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE