Advertisement
১৮ জুন ২০২৪
Govt Job Recruitment 2024

গুজরাত বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনার সুযোগ, ১০৬ শূন্যপদে কোন কোন বিষয়ের জন্য নিয়োগ?

অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের বেতন হবে মাসে যথাক্রমে ১ লক্ষ ৪৫ হাজার টাকা, ৬০ হাজার-৮০ হাজার টাকা এবং ৩০ হাজার-৬০ হাজার টাকা।

Gujarat University

গুজরাত বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১২:৩৭
Share: Save:

আমদাবাদের গুজরাত বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনার সুযোগ। বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিষয় পড়ানোর জন্য শিক্ষক নিয়োগ করা হবে। এই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সরকারি এই বিশ্ববিদ্যালয়ের তরফে। সমস্ত পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। এর জন্য আগ্রহীদের আবেদন জানাতে হবে অনলাইনে।

বিশ্ববিদ্যালয়ে অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখ্যা ১০৬। বিশ্ববিদ্যালয়ে অ্যানিমেশন অ্যান্ড ভিএফএক্স, গেম ডিজ়াইন অ্যান্ড ডেভেলপমেন্ট, ডিজিটাল ডিজ়াইন, সাইবার সিকিউরিটি, সফটওয়্যার, মোবাইল অ্যান্ড ওয়েব ডেভেলপমেন্ট, ডেটা ম্যানেজমেন্ট অ্যানালিটিক্স, ম্যানেজমেন্ট, ডিজ়াইন, এভিয়েশান, হসপিটালিটি অ্যান্ড ট্র্যাভেল ম্যানেজমেন্টের মতো নানা বিষয় পড়াতে হবে নিযুক্তদের।

বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের বয়সসীমার বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি। তবে জানানো হয়েছে, সমস্ত পদে চুক্তির ভিত্তিতে আগামী ১১ মাসের জন্য নিয়োগ করা হবে কর্মীদের। অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্তদের বেতন হবে মাসে যথাক্রমে ১ লক্ষ ৪৫ হাজার টাকা, ৬০ হাজার-৮০ হাজার টাকা এবং ৩০ হাজার-৬০ হাজার টাকা।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি স্থির করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠাতে হবে। আগামী ৩১ মে আবেদনের শেষ দিন। এর পরে জুন মাসে ইন্টারভিউয়ের মাধ্যমে সমস্ত পদের জন্য যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। এই বিষয়ে সবিস্তার জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE