Advertisement
০২ মে ২০২৪
HIDCO Recruitment 2024

সিনিয়র অ্যাকাউন্ট্যান্ট নেবে হিডকো, কারা আবেদন করতে পারবেন?

প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে।

হিডকো।

হিডকো। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৬:২১
Share: Save:

পশ্চিমবঙ্গ হাউসিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (হিডকো)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে হিডকোর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

সিনিয়র অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে দু'টি। আবেদন করতে পারবেন শুধু মাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই। প্রার্থীদের রাজ্য সরকার/ কেন্দ্র সরকার অধীনস্থ কোনও সংস্থা থেকে অবসরপ্রাপ্ত হতে হবে। প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। পাশপাশি, কম্পিউটারে অ্যাকাউন্টেন্সির কাজ জানা থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে হিডকো-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনকারীকে তাঁর নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জন্মতারিখ, কাজের অভিজ্ঞতা-সহ প্রয়োজনীয় নথি জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর (অ্যাডমিন)-এর উদ্দেশে ‘হিডকো ভবন’-এর ঠিকানায় (বিশ্ব বাংলা সরণি, ৩ নম্বর রোটারি, নিউ টাউন, কলকাতা ৭০০১৫৬) পাঠিয়ে দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়া যাবে ২২ মার্চ ’২৪ বিকেল ৫টা পর্যন্ত। তার পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিমবঙ্গ হাউসিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE