Advertisement
০২ মে ২০২৪
HAL Recruitment 2023

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে কর্মখালি, আবেদন করবেন কী ভাবে?

অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রার্থীর বয়স ১ ডিসেম্বর ’২৩ অনুযায়ী ৬২ বছরের মধ্যে বয়স থাকতে হবে।

HAL

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৫:১৯
Share: Save:

কেন্দ্র সরকার অধীনস্থ সংস্থায় রয়েছে কাজের সুযোগ। হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে কর্মখালি। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

হোমিয়োপ্যাথি এবং আয়ুর্বেদিক চিকিৎসক নেওয়া হবে। সংস্থার ব্যারাকপুর ডিভিশনের জন্য এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদনের জন্য পদ অনুযায়ী সংশ্লিষ্ট বিভাগে ডিগ্রি থাকা প্রয়োজন। অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রার্থীর বয়স ১ ডিসেম্বর ’২৩ অনুযায়ী অনূর্ধ্ব ৬২ বছরের হতে হবে স্বল্প সময়ের জন্য রিটেনার হিসাবে নিয়োগ হবে। কাজের মেয়াদ দু'বছর। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ৯৮০০ টাকা করে দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ যাওয়া প্রয়োজন। সেখান থেকেই বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দেওয়া দরকার। ১৮ ডিসেম্বর আবেদনপত্র জমা দেওয়া শেষ দিন। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE