Advertisement
১৬ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

তিনশোরও বেশি কর্মী নিয়োগ হুগলি জেলায়, চাকরির সুযোগ কোন কোন পদে?

পদ ভেদে, প্রতি মাসে নিযুক্তদের ১৩,০০০ টাকা থেকে শুরু করে ৬০,০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক মিলবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৫:২৭
Share: Save:

হুগলি জেলায় কাজের সুযোগ। জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে। জাতীয় স্বাস্থ্য মিশন এবং অন্যান্য প্রকল্পের অধীনে বিভিন্ন পদমর্যায় কর্মীদের নিয়োগ করা হবে। সমস্ত পদেই নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা অনলাইনে এর জন্য আবেদন করতে পারবেন।

জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে নিয়োগ হবে কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স, স্পেশ্যালিস্ট মেডিক্যাল অফিসার (মেডিসিন), স্পেশ্যালিস্ট মেডিক্যাল অফিসার (গায়নোকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স), স্পেশ্যালিস্ট মেডিক্যাল অফিসার (পেডিয়াট্রিক্স), স্পেশ্যালিস্ট মেডিক্যাল অফিসার (অপথ্যালমোলজি), আইসিটিসি ল্যাব টেকনিশিয়ান, ফার্মাসিস্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, ফেসিলিটি কনসাল্ট্যান্ট, মেডিক্যাল অফিসার, টিউবারকিউলোসিস হেলথ ভিজ়িটর, ল্যাবরেটরি টেকনিশিয়ান, সিনিয়র ট্রিটমেন্ট সুপারভাইজ়র এবং অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা ৩৮৮। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৬৭ বছরের মধ্যে হলেই বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে, প্রতি মাসে নিযুক্তদের ১৩,০০০ টাকা থেকে শুরু করে ৬০,০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক মিলবে।

প্রতি পদে আবেদনের জন্য যোগ্যতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। কিছু পদের ক্ষেত্রে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতেই নিয়োগ করা হবে। বাকি পদগুলিতে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা, কম্পিউটার চালনার দক্ষতা এবং ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

আগ্রহীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৫০ এবং ১০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন ২৮ মার্চ। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE