Advertisement
০৪ মে ২০২৪
WB Govt Jobs 2024

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী প্রয়োজন, কোন বিভাগে চলছে নিয়োগ?

প্রতিষ্ঠানের একটি কর্মসূচির জন্য পিয়ার সাপোর্ট পদে কর্মী প্রয়োজন। এই পদে কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

Calcutta School of Tropical Medicine.

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২১
Share: Save:

কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা করেছেন, এমন ব্যক্তিদের জন্য রাজ্যের সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। সম্প্রতি ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের তরফে এই মর্মে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, উচ্চমাধ্যমিক পাশ করেছেন এবং উল্লিখিত বিষয়ে ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীদের মধ্যে থেকে পিয়ার সাপোর্ট পদের জন্য কর্মী বেছে নেওয়া হবে। সংস্থায় ওই পদে একজন ব্যক্তির জন্য কর্মখালি রয়েছে।

নিযুক্ত ব্যক্তির ডেটা ম্যানেজমেন্ট নিয়ে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এই মর্মে পদপ্রার্থীদের স্বাস্থ্য পরিষেবা সংক্রান্ত ওয়েব পোর্টাল নিয়ে কাজের দক্ষতা থাকা বাঞ্ছনীয়। এই পদে হেপাটাইটিস বি কিংবা হেপাটাইটিস সি রোগের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন, এমন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

সংস্থার তরফে আরও বলা হয়েছে, ন্যাশনাল ভাইরাল হেপাটাইটিস কন্ট্রোল প্রোগ্রামের জন্য উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে বাংলা, হিন্দি এবং ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রতি মাসে তাঁকে ১০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। ইন্টারভিউয়ের মাধ্যমে ওই পদের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

ডাকযোগে আগ্রহীদের আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কাজের অভিজ্ঞতার বিভিন্ন নথি-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি পাঠাতে হবে। সংশ্লিষ্ট পদের জন্য ২৭ ফেব্রুয়ারি বিকেল ৪টে পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE