Advertisement
১৭ মে ২০২৪
Central Govt Job Vacancy

ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডে কর্মখালি, ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে

উল্লিখিত সংস্থার কোল মাইন ডিভিশনের একাধিক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিদের পেশাগত অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

National Aluminum Company Limited.

ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৯
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডের কোল মাইন ডিভিশনের জন্য কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের কর্মস্থল হবে ভুবনেশ্বর। জুনিয়র ফোরম্যান, ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট, ড্রেসার কাম ফার্স্ট এডার, এবং নার্স পদে মোট ৪২জন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

জুনিয়র ফোরম্যান পদে অনূর্ধ্ব ৪০ বছর বয়সিদের নিয়োগ করা হবে। ওই পদে মাইনিং, ইলেক্ট্রিক্যাল, সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা করেছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। সংশ্লিষ্ট পদে আগে অন্তত দু’বছরের পেশাগত অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট পদে রসায়নে স্নাতকদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছর। অন্তত এক বছর ওই পদে আগে কাজ করার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। ড্রেসার কাম ফার্স্ট এডার পদের ক্ষেত্রে উচ্চমাধ্যমিক উত্তীর্ণদের নিয়োগ করা হবে। তবে, তাঁদের কাছে সেন্ট জন অ্যাম্বুল্যান্স অনুমোদিত ফার্স্ট এডের বৈধ শংসাপত্র থাকতে হবে। আগ্রহীদের আগে অন্তত দু’বছর কোনও হাসপাতালে ওই পদে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

এ ছাড়াও নার্সিংয়ে স্নাতকদেরও উল্লিখিত সংস্থায় নিয়োগ করা হবে। নার্স পদে নিযুক্তদের অন্তত এক বছরের পেশাগত অভিজ্ঞতা থাকতে হবে। এ ক্ষেত্রে নার্সিংয়ে ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীরাও সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন। আগ্রহীদের ১০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। অনলাইনে একটি ফর্ম পূরণ করে তা ডাকযোগে সংস্থার ভুবনেশ্বরের দফতরে সমস্ত নথি-সহ জমা দিতে হবে। আবেদনপত্র-সহ অন্যান্য নথি ২৬ ফেব্রুয়ারির মধ্যে জমা দিতে হবে। আরও তথ্য জেনে নিতে হলে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nalco Govt Job Recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE