Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hyderabad University Recruitment 2024

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ে স্যানিটারি ইনস্পেক্টর নিয়োগ, বেতন কত?

শুরুতে ছ’মাসের জন্য কাজের মেয়াদ থাকলেও পরবর্তীতে প্রয়োজনে এই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়।

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৪:০১
Share: Save:

হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। অফলাইন পদ্ধতিতে আবেদনপত্র জমা দিতে হবে।

স্যানিটারি ইনস্পেক্টর নিয়োগ করা হবে। স্বল্প সময়ের জন্য থাকবে কাজের মেয়াদ। শুরুতে ছ’মাসের জন্য কাজের মেয়াদ থাকলেও পরবর্তীতে প্রয়োজনে এই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। শূন্যপদ দু’টি। প্রতি মাসে ৫০ হাজার টাকা বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্যানিটারি/পাবলিক হেলথ ইঞ্জিনিয়ারিং বিষয়ে তিন বছরের ডিপ্লোমা থাকতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট বিভাগে দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২৫ এপ্রিলের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হায়দরাবাদ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE