Advertisement
০৬ মে ২০২৪
ICAR Recruitment 2023

আইসিএআরের কলকাতা দফতরে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট পদে ২১ থেকে ৪৫ বছর বয়সিরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং কিংবা এগ্রিকালচারাল সায়েন্স বিষয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে।

ICAR-NIRJAFT.

ন্যাচরাল ফাইবার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৫:২৪
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার কলকাতা দফতরে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচারাল রিসার্চের কলকাতার দফতরের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ন্যাশনাল ইনস্টিটিউট অফ ন্যাচরাল ফাইবার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে কর্মখালি রয়েছে। তরুন পেশাদার কর্মী নিয়োগ করা হয়েছে।

ওই পদে স্বল্প সময়ের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের একটি গবেষণা প্রকল্পে নিযুক্তকে কাজ করতে হবে। আবেদনকারীদের এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং কিংবা এগ্রিকালচারাল সায়েন্স বিষয়ে স্নাতকোত্তীর্ণ হতে হবে। তাঁদের মাইক্রোসফট অফিসের বিভিন্ন সফটওয়্যার ব্যবহারের দক্ষতা থাকা প্রয়োজন।

আবেদনকারীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার পরিচয়পত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। সমস্ত নথি ডাকযোগে পিডিএফ ফরম্যাটে পাঠাতে হবে। তাঁদের আবেদনপত্র মেধা এবং অভিজ্ঞতার ভিত্তিতে বাছাই করে নেওয়া হবে। সংশ্লিষ্ট পদে নিযুক্তদের ২৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

প্রাথমিক পর্বে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তাই পদপ্রার্থীদের ১০ নভেম্বর বিকেল ৫টার মধ্যে সমস্ত নথি পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের ন্যাশনাল ইনস্টিটিউট অফ ন্যাচরাল ফাইবার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির রিজেন্ট পার্কের অফিসে সাড়ে ১২টার মধ্যে উপস্থিত থাকতে হবে। আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE