Advertisement
০২ মে ২০২৪
IIEST Shibpur Recruitment 2023

আইআইইএসটি শিবপুরে কলকাতা ইস্ট-ওয়েস্ট মেট্রো সম্পর্কিত গবেষণায় কাজের সুযোগ, রইল বিশদ

নিযুক্ত ব্যক্তিকে পারিশ্রমিক দেওয়া হবে ৪২,০০০ টাকা প্রতি মাসে।

IIEST, Shibpur

আইআইইএসটি, শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৮:৪৪
Share: Save:

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে একটি গবেষণা প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের তরফে সম্প্রতি সে সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পে অস্থায়ী ভাবে নির্দিষ্ট সময়ের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পটি কলকাতা মেট্রোরেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল)-এর অর্থ সহায়তায় পরিচালিত হবে। প্রকল্পটির নাম, ‘কনসালটেটিভ কোলাবোরেশন অন রিসার্চ বিটউইন আইআইইএসটি শিবপুর অ্যান্ড কেএমআরসিএল ফর কলকাতা ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রজেক্ট’।

প্রকল্পের জন্য নিয়োগ হবে সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট পদে। শূন্যপদ একটি। আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ নেই বিজ্ঞপ্তিতে। নিযুক্ত ব্যক্তিকে পারিশ্রমিক দেওয়া হবে ৪২,০০০ টাকা প্রতি মাসে। প্রকল্পে ন’মাসের জন্য তাঁকে নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে সেই মেয়াদ বাড়তে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে এমই ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া, যাঁদের মডেলিং অ্যান্ড অ্যানালাইজিং সয়েল স্ট্রাকচার ইন্টার‍্যাকশন প্রবলেম সম্পর্কিত জ্ঞান এবং সিভিল ইঞ্জিনিয়ারিং সফটওয়্যার ও আন্ডারগ্রাউন্ড কন্সট্রাকশন নিয়ে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে নিজেদের জীবনপঞ্জি পাঠিয়ে প্রকল্পে আবেদন করতে হবে। এর পর প্রকল্পে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ৩ নভেম্বর বিকেল সাড়ে ৪টে থেকে। ওই দিন জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি নিয়ে প্রার্থীদের উপস্থিত হতে হবে। নিয়োগ সম্পর্কিত বাকি তথ্য জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE