Advertisement
২৫ মে ২০২৪
IISER Kolkata Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থার কলকাতার দফতরে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতার কেমিক্যাল সায়েন্সেস বিভাগে রিসার্চ অ্যাসোসিয়েট প্রয়োজন। ওই পদে এক বছরের জন্য কাজ করতে হবে।

Indian Institute of Science Education and Research, Kolkata.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৩:২০
Share: Save:

কলকাতায় ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর)-এ কর্মী নেওয়া হবে। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। রিসার্চ অ্যাসোসিয়েট পদে এক বছরের জন্য প্রার্থী নিয়োগ করা হবে। নিয়োগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ওই পদে ইতিমধ্যেই আবেদনের প্রক্রিয়াও শুরু হয়েছে।

প্রতিষ্ঠানের কেমিক্যাল সায়েন্সেস বিভাগে এক জন রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। গবেষণা প্রকল্পের নাম-‘ফাংশনাল পলিমারস ইন দ্য কনটেক্সট টু ডিওডোরেন্টস অ্যান্ড অ্যান্টিপার্সপিরেন্টস ইন বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার ক্যাটাগরি’। এই প্রকল্পে ইউনিলিভার ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেড আর্থিক অনুদান দেবে।

প্রার্থীদের রসায়নে পিএইচডি এবং পলিমার মেটেরিয়াল নিয়ে গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকলে তবেই এই পদে আবেদন জানাতে পারবেন। তাঁদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ৫০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

উল্লিখিত পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। তবে ইন্টারভিউয়ের আগে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে জীবনপঞ্জি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ নথি-সহ আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনের শেষ দিন ২৪ নভেম্বর। বাছাই করা প্রার্থীদের ২৭ নভেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। নিয়োগের শর্তাবলি সম্পর্কে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE