Advertisement
০৭ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

জলপাইগুড়ি জেলায় চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

পদের ভিত্তিতে নিযুক্তদের পারিশ্রমিক হবে ১২,০০০/ ১৪, ৫৬৪/ ২৩,১৭০ টাকা প্রতি মাসে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৮:২২
Share: Save:

জলপাইগুড়ি জেলায় চাকরির সুযোগ। জেলার কোরক চিল্ডড্রেন হোম ফর বয়েজ়ের জন্য বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি জেলার শিশু সুরক্ষা কেন্দ্রের তরফে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সমস্ত পদে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের এর জন্য অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

নিয়োগ হবে কাউন্সেলর, হাউস ফাদার এবং প্যারামেডিক্যাল স্টাফ পদে। শূন্যপদ রয়েছে তিনটি। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। পদের ভিত্তিতে নিযুক্তদের পারিশ্রমিক হবে ১২,০০০/ ১৪, ৫৬৪/ ২৩,১৭০ টাকা প্রতি মাসে।

বিভিন্ন পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিন্ন মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে। প্রার্থীদের লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদগুলিতে নিয়োগ করা হবে। প্রতি স্তরে উত্তীর্ণরাই পরবর্তী স্তরের পরীক্ষা দিতে পারবেন।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৪ জানুয়ারি। নিয়োগের বিষয়ে বিস্তারিত জানতে আগ্রহীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE