Advertisement
১৭ মে ২০২৪
RailTel recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় উচ্চপদে কর্মখালি, প্রতি মাসে ২ লক্ষ টাকা আয়ের সুযোগ

রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

RailTel Corporation of India Limited.

রেলটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০০
Share: Save:

ভারতীয় রেল মন্ত্রকে কর্মখালি। সম্প্রতি এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রেলটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের তরফে রেলের বিভিন্ন শাখার উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। মোট তিন বছরের চুক্তির ভিত্তিতে ওই পদে কর্মীদের নিয়োগ করা হবে। জেনারেল ম্যানেজার এবং ডিরেক্টর জেনারেল পদে কর্মী নিয়োগ করা হবে।

জেনারেল ম্যানেজার পদে স্যাগ অফিসার হিসাবে অন্তত ১৮ বছর কাজ করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। বেতনক্রম হবে ১,২০,০০০ থেকে ২,৮০,০০০ টাকা। ডিরেক্টর জেনারেল পদে পাঁচ বছর স্যাগ অফিসার হিসাবে কাজ করেছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। বেতনক্রম হবে ১,২০,০০০ থেকে ২,৮০,০০০ টাকা। তবে উভয় ক্ষেত্রেই ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায় স্নাতকদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

উল্লিখিত পদে আবেদনকারীদের বয়স ৫৬ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত আসনের প্রার্থীদের ক্ষেত্রে সর্বাধিক পাঁচ বছরের ছাড় দেওয়া হবে। নিযুক্তদের নয়া দিল্লির দফতরে কাজ করতে হবে। আগ্রহীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। একই সঙ্গে ১,২০০ টাকা ডিমান্ড ড্রাফটও জমা দিতে হবে।

৮ মার্চের মধ্যে শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র, সচিত্র পরিচয়পত্র এবং অন্যান্য আনুষঙ্গিক নথি-সহ আবেদনপত্র জমা দিতে হবে। উল্লিখিত পদগুলিতে কী ভাবে নিয়োগ করা হবে এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RailTel Corporation of India Ltd WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE