Advertisement
০৩ মে ২০২৪
MAKAUT Recruitment 2024

ম্যাকাউটে জুনিয়র প্রোগ্রামার পদে নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

নিযুক্তদের পারিশ্রমিকের বিষয়েও বিজ্ঞপ্তিতে কিছু উল্লেখ করা হয়নি।

MAKAUT

ম্যাকাউট। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৮:২৪
Share: Save:

রাজ্যে মৌলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অফ টেকনোলজি (ম্যাকাউট) (পূর্বতন ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ টেকনোলজি)-তে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

বিশ্ববিদ্যালয়ে নিয়োগ হবে জুনিয়র প্রোগ্রামার পদে। মোট শূন্যপদের বিষয়ে বিজ্ঞপ্তিতে স্পষ্ট ভাবে কিছু জানানো হয়নি। নিযুক্তদের পারিশ্রমিকের বিষয়েও বিজ্ঞপ্তিতে কিছু উল্লেখ করা হয়নি।

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন টেকনোলজিতে বিই/ বিটেক/ ডিপ্লোমা থাকতে হবে। যাঁদের এমসিএ ডিগ্রি রয়েছে, তাঁরাও এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীদের কোনও উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ন্যূনতম এক বছর এমআইএস/ ইআরপি/ ওয়েবসাইট ডেভেলপমেন্ট বা সম্পর্কিত অন্যান্য কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, জীবনপঞ্জি এবং অন্যান্য নথি জমা দিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৫ জানুয়ারি। নিয়োগের বিষয়ে বাকি তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE