Advertisement
০৪ মে ২০২৪
NIBMG Recruitment 2024

কল্যাণীর এনআইবিএমজিতে ক্যানসার সংক্রান্ত গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

প্রকল্পে কাজের মেয়াদ এক বছর। অনূর্ধ্ব ৪০ বছর বয়সিরা প্রকল্পে আবেদন করতে পারবেন।

NIBMG

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৫:৪৬
Share: Save:

ক্যানসার সংক্রান্ত গবেষণার জন্য একটি প্রকল্পে কর্মী নিয়োগ করবে কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)। সেই মর্মে সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কেন্দ্রের আর্থিক অনুদানে পরিচালিত এই প্রকল্পে অস্থায়ী ভাবে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে।

প্রতিষ্ঠানে যে গবেষণা প্রকল্পের জন্য এই নিয়োগ, সেটির নাম— ‘ভ্যালিডেশন অফ সারকুলেটিং টিউমার সেলস (সিটিসিজ়) বেসড ডায়গনোস্টিক্স ইন প্রোগনস্টিকেটিং ওরাল স্কোয়েমাস সেল কারসিনোমা: অ্যান অ্যাপ্রোচ টু পার্সোনালাইজ়ড ক্যানসার ম্যানেজমেন্ট আন্ডার থিম্যাটিক এরিয়া অফ ডায়গনোস্টিক্স গ্রুপ আন্ডার আইসিআরসি’। প্রকল্পটি কেন্দ্রের ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অর্থপুষ্ট।

প্রকল্পে নিয়োগ হবে রিসার্চ অ্যাসোসিয়েট-১ পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রকল্পে কাজের মেয়াদ এক বছর। অনূর্ধ্ব ৪০ বছর বয়সিরা প্রকল্পে আবেদন করতে পারবেন। মহিলা প্রার্থীদের জন্য এ ক্ষেত্রে কিছুটা ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে বাড়িভাড়া বাবদ ভাতা মিলিয়ে মোট ৫১,২৩০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদনকারীদের জন্য যোগ্যতার মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ প্রকল্পে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৯ জানুয়ারি। প্রার্থীদের এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে এই পদে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানেই ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE