Advertisement
১৮ মে ২০২৪
NFL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ করা হবে, বাণিজ্যে স্নাতকোত্তীর্ণদের জন্য কাজের সুযোগ

ন্যাশনাল ফার্টিলাইজ়ার লিমিটেডের তরফে স্নাতকোত্তীর্ণ প্রার্থীদের অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। এই পদে ১৮ থেকে ৩০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

National Fertilizers Limited.

ন্যাশনাল ফার্টিলাইজ়ার লিমিটেড। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৪:৩২
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় স্নাতকোত্তীর্ণদের কাজের সুযোগ। এই মর্মে ন্যাশনাল ফার্টিলাইজ়ার লিমিটেডের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রার্থীদের অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট পদে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের পাঁচটি ইউনিটে তাঁদের নিযুক্ত করা হবে। মোট শূন্যপদ ১৫টি।

উল্লিখিত পদে ১৮ থেকে ৩০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। তাঁদের ব্যাচেলর অফ কমার্সের ডিগ্রি থাকা আবশ্যক। স্নাতকস্তরে ৫০ শতাংশের বেশি নম্বর থাকা বাঞ্ছনীয়। বিশেষ ভাবে সক্ষম, এমন প্রার্থীদেরও আবেদন গ্রহণ করা হবে। এই পদে নিযুক্তদের নন এগজ়িকিউটিভ (ওয়ার্কার) লেভেলে কাজ করতে হবে।

নিযুক্তেরা প্রতি মাসে ২৩,০০০-৫৬,৫০০ টাকা বেতন পাবেন। আবেদনকারীদের লিখিত পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত পদের জন্য বেছে নেওয়া হবে। অফলাইনে কলকাতা, রাঁচি, নয়া দিল্লি-সহ ১২টি শহরে পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষার দিনক্ষণ ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

অনলাইনে আবেদনের জন্য ২ নভেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। প্রার্থীদের নির্দিষ্ট লিঙ্কে গিয়ে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্নাতকস্তরের সমস্ত শিক্ষাগত যোগ্যতার নথি আপলোড করতে হবে। আবেদনমূল্য হিসাবে ২০০ টাকা জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE