Advertisement
২৫ মে ২০২৪
NIT Silchar Recruitment 2023

এনআইটি শিলচরে ১০০-র বেশি শূন্যপদে চাকরির সুযোগ, কোন কোন পদে প্রার্থী নিয়োগ করা হবে?

কিছু ক্ষেত্রে সরাসরি নিয়োগ ছাড়াও কয়েকটি পদে ডেপুটেশনের ভিত্তিতে প্রার্থী নিয়োগ করা হবে। পদগুলিতে ইতিমধ্যে আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে অনলাইনে।

এনআইটি শিলচর।

এনআইটি শিলচর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৭:১৯
Share: Save:

অসমের শিলচরে ন্যাশনাল ইন্সটিটিউট অফ টেকনোলজি (এনআইটি)-তে শিক্ষাকর্মী নিয়োগ করা হবে। ১০০-র বেশি শূন্যপদে বিভিন্ন পদমর্যাদায় নিয়োগ করা হবে প্রার্থীদের। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। কিছু ক্ষেত্রে সরাসরি নিয়োগ ছাড়াও কয়েকটি পদে ডেপুটেশনের ভিত্তিতে প্রার্থী নিয়োগ করা হবে। পদগুলিতে ইতিমধ্যে আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে অনলাইনে।

নিয়োগ হবে রেজিস্ট্রার, লাইব্রেরিয়ান, অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার, টেকনিক্যাল অফিসার, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র ইঞ্জিনিয়ার, স্যাস অ্যাসিস্ট্যান্ট, সুপারিন্টেন্ডেন্ট, সিনিয়র টেকনিশিয়ান, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, স্টেনোগ্রাফার, টেকনিশিয়ান এবং জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০৯। পদের ভিত্তিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৭/ ৩০/ ৩৩/ ৫৬ বছরের মধ্যে। প্রতি পদে নিযুক্তদের মাসিক বেতনক্রমও হবে ভিন্ন।

জুনিয়র ইঞ্জিনিয়ার পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল বা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিই বা বিটেক বা ডিপ্লোমায় ফার্স্ট ক্লাস থাকতে হবে। একই ভাবে অন্যান্য পদের জন্যেও ধার্য করা হয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য জেনারেল এবং ওবিসি শ্রেণিভুক্তদের ১০০০ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তরা ৫০০ টাকা জমা দিতে হবে। অনলাইনে আবেদনের পর আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। অনলাইন এবং অফলাইনে আবেদনের শেষ দিন যথাক্রমে ১৭ জুলাই এবং ২৪ জুলাই। এর পর নিয়োগ হবে ইন্টারভিউ অথবা পরীক্ষার মাধ্যমে। নিয়োগের সমস্ত শর্তাবলি জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE