Advertisement
০৪ মে ২০২৪
NPCIL Recruitment 2023

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশনে চিকিৎসকদের চাকরির সুযোগ, কোন কোন পদে নিয়োগ?

পদগুলিতে আবেদন জানানো যাবে আগামী ২ অগস্ট সকাল ১০টা থেকে ২২ অগস্ট বিকেল ৫টা পর্যন্ত।

Nuclear Power Corporation of India Limited (NPCIL)

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৭:২২
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (এনপিসিআইএল)-এ চিকিৎসক নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহীরা অনলাইনেই এর জন্য আবেদন জানাতে পারবেন। অগস্টের শুরুর দিকেই সেই প্রক্রিয়া আরম্ভ হবে।

সংস্থায় নিয়োগ হবে মেডিক্যাল অফিসার/ ডি (স্পেশালিস্ট) এবং মেডিক্যাল অফিসার/ সি (জিডিএমও) পদে। মেডিক্যাল অফিসার/ ডি (স্পেশালিস্ট)-এর মধ্যে নিয়োগ করা হবে ফিজিশিয়ান, জেনারেল সার্জন, অ্যানাস্থেশিস্ট, পেডিয়াট্রিশিয়ান, প্যাথোলজিস্ট এবং রেডিয়োলজিস্ট পদে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ২১টি। মেডিক্যাল অফিসার/ ডি (স্পেশালিস্ট) পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। অন্য দিকে, মেডিক্যাল অফিসার/ সি (স্পেশালিস্ট) পদের জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে।

মেডিক্যাল অফিসার/ ডি (স্পেশালিস্ট) এবং মেডিক্যাল অফিসার/ সি (স্পেশালিস্ট) পদে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ৬৭,৭০০ টাকা এবং ৫৬,১০০ টাকা।

বিভিন্ন পদে আবেদনের জন্য সংস্থার তরফে ধার্য করা হয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে পদগুলিতে আবেদন জানাতে হবে আগামী ২ অগস্ট সকাল ১০টা থেকে ২২ অগস্ট বিকেল ৫টার মধ্যে। নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতা, নিয়োগ প্রক্রিয়া-সহ অন্যান্য তথ্যের জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE