Advertisement
১৮ মে ২০২৪
WB Teacher Recruitment 2023

জলপাইগুড়ির সরকারি স্কুলে অতিথি শিক্ষক ও শিক্ষাকর্মী নিয়োগ, রইল বিস্তারিত

ইংরেজি, বাংলা, হিন্দি, গণিত, ভূগোল, ইতিহাস, জীবনবিজ্ঞান, ভৌতবিজ্ঞান বিষয়ে অতিথি শিক্ষক নেওয়া হবে।

Teacher

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৫:০৮
Share: Save:

জলপাইগুড়ির চারটি সরকারি স্কুলে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অতিথি শিক্ষক ও প্রশিক্ষক নিয়োগ করা হবে। ইংরেজি, বাংলা, হিন্দি, গণিত, ভূগোল, ইতিহাস, জীবনবিজ্ঞান, ভৌতবিজ্ঞান বিষয়ে অতিথি শিক্ষক নেওয়া হবে। আবেদনের জন্য কোনও সরকারি/ বেসরকারি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক হতে হবে। ৬২ বছরের মধ্যে বয়স হতে হবে আবেদনকারীর। এ ছাড়াও দু’জন করে গ্রুপ সি এবং গ্রুপ ডি স্টাফ ও তিন জন নাইট গার্ড নিয়োগ করা হবে। এ ক্ষেত্রেও শুধু মাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদনের করতে পারবেন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৮ অগস্ট ইন্টারভিউ হবে। ওই দিন সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে, তার আগে প্রার্থীদের আবেদনপত্র সংগ্রহ করতে হবে। তার জন্য প্রথমে জলপাইগুড়ি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন প্রার্থীরা। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে ইন্টারভিউয়ের জন্য।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে জলপাইগুড়ি জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE