Advertisement
০৪ মে ২০২৪
OIL Recruitment 2023

অয়েল ইন্ডিয়া লিমিটেডের স্কুলে একাধিক বিষয়ের শিক্ষক নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষক এবং গ্র্যাজুয়েট শিক্ষক পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ১৯,৫০০ টাকা এবং ১৬,৬৪০ টাকা।

অয়েল ইন্ডিয়া লিমিটেড।

অয়েল ইন্ডিয়া লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৭:৩৭
Share: Save:

সরকারি স্কুলে শিক্ষকতা করতে চান? রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেড (অয়েল)-এর স্কুল অয়েল ইন্ডিয়া হায়ার সেকেন্ডারি স্কুল (ওআইএইচএসএস)-এ একাধিক শিক্ষক নিয়োগ করা হবে। বিভিন্ন বিষয়ের জন্য অসমের দুলিয়াজানের এই স্কুলে নিয়োগ করা হবে শিক্ষকদের। সমস্ত নিয়োগ হবে চুক্তিভিত্তিক।

নিয়োগ হবে চুক্তিভিত্তিক পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষক এবং গ্র্যাজুয়েট শিক্ষক পদে। এর মধ্যে অর্থনীতি, ইংরেজি এবং অঙ্কের জন্য নিয়োগ করা হবে পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষকদের। গ্র্যাজুয়েট শিক্ষকদের নিয়োগ করা হবে বিজ্ঞান এবং শারীরবিদ্যা বিষয়ের জন্য। মোট শূন্যপদের সংখ্যা বিজ্ঞপ্তিতে জানানো হয়নি। সমস্ত পদের জন্যই প্রার্থীদের বয়স হতে হবে ২২ থেকে ৪৫ বছরের মধ্যে। পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষক এবং গ্র্যাজুয়েট শিক্ষক পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ১৯,৫০০ টাকা এবং ১৬,৬৪০ টাকা। এ ছাড়াও সবেতন ছুটি এবং অন্যান্য সুযোগসুবিধাও দেওয়া হবে।

প্রাথমিক ভাবে ৬ মাসের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে ২ বছর পর্যন্ত হতে পারে। গ্র্যাজুয়েট শিক্ষক এবং পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষক পদের জন্য প্রয়োজনীয় যোগ্যতার আলাদা মাপকাঠি ধার্য করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

পদগুলিতে নিয়োগ হবে ‘ওয়াক ইন প্র্যাক্টিক্যাল’ বা স্কিল টেস্ট এবং প্রার্থীদের ব্যক্তিগত মূল্যায়নের মাধ্যমে। আগামী ৫ এবং ৭ জুলাই সকাল ৭টা থেকে ৯টার মধ্যে এর জন্য প্রার্থীদের রেজিস্টার করতে হবে। সঙ্গে রাখতে হবে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি। এই বিষয়ে প্রার্থীরা বিস্তারিত জানতে পারবেন অয়েল ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE