Advertisement
০৫ মে ২০২৪
Jobs in Purba Bardhaman

পূর্ব বর্ধমান জেলায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

পূর্ব বর্ধমান জেলার ওয়েবসাইটে ব্লক লেভেল সুপারভাইজ়ার পদে কর্মী প্রয়োজন। চুক্তির ভিত্তিতে ওই পদে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের নিয়োগ করা হবে।

govt employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৪:০১
Share: Save:

রাজ্য সরকারি দফতরে কর্মখালি। এই মর্মে সম্প্রতি নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পূর্ব বর্ধমানের ব্লক ডেভেলমেন্ট অফিসের তরফে ওই বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ‘ব্লক লেভেল সুপারভাইজার’ হিসাবে কর্মী নিয়োগ করা হবে।

ওই পদে কেন্দ্র কিংবা রাজ্য দফতরে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে গ্রুপ সি কিংবা শিক্ষক-শিক্ষিকা হিসাবে অবসরপ্রাপ্ত কর্মীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। এই পদে পূর্বে তত্ত্বাবধান করেছেন কিংবা সরকারি দফতরে অ্যাকাউন্টসের কাজ করার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

নিযুক্তদের পিএম পোষন আর্টসহোয়াইল কুকড মিড-ডে মিল প্রোগ্রামের অধীনে কাজ করতে হবে। এই পদের জন্য আবেদনকারীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ইন্টারভিউয়ের জন্য জীবনপঞ্জি, মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, পেনশনের নথি, শিক্ষাগত যোগ্যতার নথি, বাসস্থানের প্রমাণপত্র এবং দু’টি ছবি সঙ্গে রাখতে হবে।

আগ্রহীদের বয়স ৬৪ বছরের মধ্যে হতে হবে। এই পদের জন্য ২০ ডিসেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। বেলা ১১টার মধ্যে ব্লক ডেভেপমেন্ট অফিসারের কার্যালয়ে উপস্থিত থাকতে হবে। বেলা ১২টা থেকে ইন্টারভিউয়ের প্রক্রিয়া শুরু হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে হলে পূর্ব বর্ধমানের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE