Advertisement
০১ জুন ২০২৪
Raiganj Govt Job 2023

উত্তর দিনাজপুর জেলায় কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ এবং হসপিটালে কর্মী নিয়োগ করা হবে। মাসে ৬৫ থেকে ৭০ হাজার টাকা আয় করার সুযোগ রয়েছে।

Raiganj Government Medical College and Hospital

রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ এবং হসপিটাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৩:২২
Share: Save:

চিকিৎসা বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের জন্য উত্তর দিনাজপুর জেলায় রয়েছে কাজের সুযোগ। রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ এবং হসপিটালে সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। এই পদে নিযুক্ত প্রার্থীদের ছয় মাস চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

আবেদনকারীদের যোগ্যতা:

মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত মেডিক্যাল প্র্যাকটিশনারদের আবেদন গ্রহণ করা হবে। প্রার্থীদের চিকিৎসা বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকা দরকার। স্নাতকোত্তর স্তরে ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

বেতন:

স্নাতকোত্তর প্রার্থীদের ক্ষেত্রে ৭০ হাজার এবং ডিপ্লোমা রয়েছে, এমন প্রার্থীরা নিয়োগের পর ৬৫ হাজার টাকা বেতন হিসেবে পাবেন।

আবেদনের পদ্ধতি:

প্রার্থীদের রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ এবং হসপিটালের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে যেতে হবে। বিজ্ঞপ্তির শেষে উল্লিখিত লিঙ্কে প্রবেশ করে আবেদন করতে হবে।

বাছাই করা প্রার্থীদের ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে আবেদন সংক্রান্ত আরও তথ্য জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE