Advertisement
০২ মে ২০২৪
REC Limited Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা আরইসি লিমিটেডে একাধিক পদে কর্মী নিয়োগ, শূন্যপদ কতগুলি?

নিয়োগের ইন্টারভিউটি সংস্থার কর্পোরেট অফিসে এবং অনলাইনে নেওয়া হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ জানানো হবে যথাসময়ে।

REC Limited

আরইসি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪০
Share: Save:

কেন্দ্রের শক্তি মন্ত্রকের অধীনস্থ সংস্থা আরইসি লিমিটেডে একাধিক পদে চাকরির সুযোগ রয়েছে। নির্দিষ্ট মেয়াদের জন্য পেশাদার নিয়োগ করা হবে সংস্থায়। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদগুলিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। আগ্রহীদের আবেদন জানাতে হবে অনলাইনে।

সংস্থায় নিয়োগ হবে কনসালট্যান্ট (পাবলিক রিলেশনস), টিম লিড (সোশাল মিডিয়া), ক্রিয়েটিভ হেড/ সিনিয়র ডিজাইনার, সোশাল মিডিয়া এগজিকিউটিভ, পাবলিক রিলেশনস এগজিকিউটিভ, গ্রাফিক ডিজাইনার, ভিডিয়ো এডিটর, কনটেন্ট রাইটার/ কপি রাইটার (ইংরেজি) এবং কনটেন্ট রাইটার/ কপি রাইটার (হিন্দি) পদে। শূন্যপদের সংখ্যা ১২। বিজ্ঞপ্তিতে আবেদনের জন্য কোনও বয়ঃসীমার কথা উল্লেখ করা হয়নি। পদ অনুযায়ী নিযুক্তদের মাসিক পারিশ্রমিকের পরিমাণ হবে ৮০,০০০ টাকা থেকে শুরু করে ১,৮০,০০০ টাকা। তিন বছরের জন্য সংস্থায় কাজের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

প্রতি পদে আবেদনের জন্য রয়েছে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি। মূল বিজ্ঞপ্তিতে সে বিষয়ে সবিস্তার জানানো হয়েছে।

নিয়োগের ইন্টারভিউটি সংস্থার কর্পোরেট অফিস এবং অনলাইনে নেওয়া হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ জানানো হবে যথাসময়ে। তবে সবার আগে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৫০০ টাকা। আবেদনের শেষ দিন আগামী ১৫ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE